English
  • .
  • .
  • .
  • .
সিনিয়র ফাইন্যান্স কন্ট্রোলার (আর্মি) এর কার্যালয় ডিফেন্স ফাইন্যান্স ডিপার্টমেন্ট (ডিএফডি)
মেনু নির্বাচন করুন

দায়িত্ব সনদ (এএফসি,টাংগাইল)

দায়িত্ব সনদ (এএফসি,টাংগাইল)

 

অফিস পরিচিতি

 

আঞ্চলিক অর্থ নিয়ন্ত্রক (আর্মি) এর কার্যালয়

শহীদ সালাহ উদ্দিন সেনানিবাস

ঘাটাইল, টাংগাইল।

 

আঞ্চলিক অর্থ নিয়ন্ত্রক (আর্মি) এর কার্যালয়, শহীদ সালাহ উদ্দিন সেনানিবাস, ঘাটাইল, টাংগাইল সিনিয়র অর্থ নিয়ন্ত্রক (আর্মি) এর কার্যালয়ের আওতাধীন একটি গুরুত্বপূর্ণ অফিস।জনপ্রশাসন মন্ত্রণালয়, অর্থ বিভাগের ব্যয় ও ব্যবস্থাপনা অনুবিভাগ এবং মাননীয় প্রধানমন্ত্রীর সম্মতিক্রমে অর্থ মন্ত্রণালয়, অর্থ বিভাগের স্মারক নং ০৭.০৮২.০০.০০.২৮.০০২.২০১৭-৪৫৫ এর মাধ্যমে ২১ অক্টোবর ২০১৮ খ্রিঃ এই কার্যালয় গঠনের জন্য প্রয়োজনীয় পদ সৃজন করা হয়।

১৯ পদাতিক ডিভিশন, ৩০৯ পদাতিক বিগ্রেড, ১৯ আর্টিলারী বিগ্রেডসহ শহীদ সালাহ উদ্দিন সেনানিবাস, ঘাটাইল এ অবস্থিত সকল ইউনিট/ফরমেশনসমুহ, ৭৭ ময়মনসিংহ ব্রিগেড এবং ৯৮ যমুনা পদাতিক ব্রিগেড যমুনা এর অধীনস্থ ইউনিট/ফরমেশন সমূহের বেতন-ভাতা ব্যতিত যাবতীয় আর্থিক কর্মকাণ্ড, বিল পাশ, অগ্রিম প্রদান ও সমন্বয়, আর্থিক পরামর্শ প্রদান ও লোকাল অডিট কার্যক্রম পরিচালনার সুবিধার্থে এরিয়া এফসি (আর্মি), ঘাটাইল কার্যালয় গঠন করা হয়।

আঞ্চলিক অর্থ নিয়ন্ত্রক (আর্মি) পদে বিসিএস (নিরীক্ষা ও হিসাব) ক্যাডারের ২৫তম ব্যাচের কর্মকর্তা মুহাম্মদ খাদেমুল বাশার, অফিস প্রধান হিসেবে বর্তমানে কর্মরত আছেন। তার ইমেইল mkbasherdu@yahoo.com।

আঞ্চলিক অর্থ নিয়ন্ত্রক (আর্মি) এর কার্যালয়, শহীদ সালাহ উদ্দিন সেনানিবাস, ঘাটাইল, টাংগাইল এর দাপ্তরিক ইমেইল afcghatail@cgdf.gov.bd।

করোনাভাইরাসের বিস্তার রোধে এখনই ডাউনলোড করুন Corona Tracer BD অ্যাপ। ডাউনলোড করতে ক্লিক করুন https://bit.ly/coronatracerbd। নিজে সুরক্ষিত থাকুন অন্যকেও নিরাপদ রাখুন। দেশের প্রথম ক্রাউডফান্ডিং প্ল্যাটফর্ম 'একদেশ'- এর মাধ্যমে আর্থিক অনুদান পৌঁছে দিন নির্বাচিত সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানসমূহে। ভিজিট করুন ekdesh.ekpay.gov.bd অথবা “Ek Desh” অ্যাপ ডাউনলোড করুন। করোনার লক্ষণ দেখা দিলে গোপন না করে ডাক্তারের পরামর্শের জন্য ফ্রি কল করুন ৩৩৩ ও ১৬২৬৩ নম্বরে। করোনাভাইরাস প্রতিরোধে নিয়ম মেনে মাস্ক ব্যবহার করুন। আতঙ্কিত না হয়ে বরং সচেতন থাকুন। ভিজিট করুন corona.gov.bd

ভিডিও ও ম্যাপ